শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩১ অপরাহ্ন

সোনাতলায় পূর্ব শত্রুতার জেরে দুইপক্ষের মারপিটে ৮জন আহত :থানায় পাল্টাপাল্টি এজাহার।

রিমন আহম্মেদ বিকাশ,সোনাতলা(বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলায় পূর্ব শত্রুতার জেরে দুইপক্ষের মারপিটে ৮জন আহত হয়েছে। আহতরা সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। এ ব‍্যাপারে  মোনাহার হোসেন ও শিমুল ইসলাম বাদী হয়ে স্থানীয়  থানায় পাল্টাপাল্টি এজাহার দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার জোড়গাছা ইউনিয়নের চরপাড়া বাজারে ২৬ জুলাই(বুধবার) সন্ধ্যায় ।
আহতরা হলো-মোনাহার হোসেনের পক্ষের গোসাইবাড়ী গ্রামের মো. ইনছের আলীর ছেলে মো. ফারুক হোসেন(৪৫) ও মো. মিনারুল ইসলাম(৩৫),মো.মতু মিয়ার ছেলে মুক্তার হোসেন(৩০),মৃত গফো খন্দকারের ছেলে মো.দুদু খন্দকার(৫৫) ও তার ছেলে জুল্লু মিয়া(৩০)। শিমুল ইসলামের পক্ষের একই গ্রামের মো.শাকিরুল ইসলাম(২৫),সংলাপ হোসেন(১৫) ও তাইফুল ইসলাম বিপ্লব(২৮)। মোনাহার হোসেনের পক্ষের আহতরা প্রথমে সোনাতলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে ভর্তি হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার চিকিৎসকরা তাদেরকে বগুড়া  শজিমেক হাসপাতালে স্থানান্তর করেন। শিমুল ইসলামের পক্ষের আহতরা প্রথমেই শজিমেক হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধিন রয়েছেন।
স্থানীয়রা জানান, অনেক আগে থেকেই দুই পক্ষের মধ্যে শত্রুতা চলে আসছিল। এরই জেরে বুধবার সন্ধায় চরপাড়া বাজারে হঠাৎ করেই দুইপক্ষের মধ‍্যে মারপিট লেগে যায়। এতে উভয়পক্ষের ৮জন আহত হয়। এ ব‍্যাপারে মোনাহার হোসেন জানান, ঘটনার দিন আমরা সোনাতলায় সরকারী মডেল হাইস্কুলে উপজেলা আওয়ামী লীগের নতুন সদস‍্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে নৌকার কর্মীসভায় বিকাল সাড়ে ৩টায় যোগদান করি। সভা শেষে আহতরাসহ আমাদের লোকজন বাড়ি ফেরার সময় চরপাড়া বাজারে পৌছামাত্র পূর্ব প্রস্তুতি নেওয়া শিমুল ইসলাম পক্ষের লোকজন আমার লোকজনকে বেদম মারপিট করে মাথা ফাটাসহ রক্তাক্ত জখমে আহত করেছে। তিনি আরও জানান,মারপিট করেই তারা খান্ত হন নাই,তারা দলবদ্ধ হয়ে আমার বসতবাড়িতে হামলা করে ভাংচুরসহ নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করেছে।
এ ব‍্যাপারে শিমুল ইসলাম পক্ষের আহত শাকিরুল ইসলাম মোবাইল ফোনে জানান, চরপাড়া হাট-বাজার গত কয়েক বছর যাবৎ মোনাহার ও তার লোকজন ইজারা নিয়ে পরিচালনা করেছে। চলতি বছর চরপাড়া হাট-বাজার আমরা ইজারা নেওয়ায় তারা প্রায়ই আমাদের নিকট থেকে তারা চাঁদা দাবী করে। চাঁদা না দেওয়ায় তারা আমাদেরকে মারপিট করেছে। এ ব‍্যাপারে সোনাতলা থানা অফিসার ইনচার্জ সৈকত হাসান জানান, উভয় পক্ষই এজাহার দায়ের করেছে তদন্ত করে পরবর্তী আইনগত ব‍্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335